অভিনয়ে আসছেন মিঠুন কন্যা দিশানি

96

মিডিয়ামেইল : বলিউড-টালিউড তারকাদের সন্তানরা সিনে ইন্ডাস্ট্রিতে আসাটা নতুন কিছু নয়। এরআগেও অনেক তারকার সন্তানরা বিটাউনে অভিষেক করে সফলতার সঙ্গে বলিউড মাতাচ্ছেন। এবার তার সঙ্গে নতুন করে যুক্ত হতে যাচ্ছে আরও একটি নাম। তিনি হলেন দিশানি চক্রবর্তী। বলিউড অন্যতম শক্তিশালী অভিনেতা মিঠুন চক্রবর্তীর মেয়ে দিশানি। এর আগে তার ছেলে বিটাউনে অভিষেক করেও খুব একটা জায়গা করে নিতে পারেন নি। এবার তার ছোট বোনের পালা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। তবে বিস্তারিত কিছুই জানায়নি। এরই মধ্য ইনস্টাগ্রামে তারকা হয়ে উঠেছেন দিশানি। তার ছবি দেখে অনেকেরই মত, বলিউডে সেনসেশন হতে পারেন মিঠুন-কন্যা। সম্প্রতি নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমি থেকে অভিনয় শিক্ষা শেষ করেছেন দিশানি। ফ্যাশন সেন্সেও পিছিয়ে নেই তিনি। তার সাজগোজ দেখে অনেকেই তাকে আগামী দিনের ফ্যাশনিস্তাই বলছেন।

ছোট্ট দিশানি এখন অনেক বড় হয়ে গেছে। স্যোশাল মিডিয়া ইনস্টাগ্রামে তার বহু ফলোয়ার। মিঠুন চক্রবর্তীর মেয়ে হওয়ার সুবাদে বলিউডেও ভালো পরিচিতি রয়েছে দিশানির। ছোট থেকে সেভাবে লাইমলাইটে না থাকলেও বর্ডারলাইন দিয়েই ঘোরাফেরা করছিলেন তিনি। আর সদ্য যৌবনে পা দিয়েই এবার সিনেমাকেই নিজের ধ্যানজ্ঞান করতে মরিয়া দিশানি। রক্তে যখন অভিনয় তখন তিনি বলিউডের আগামীর লম্বা রেসের ঘোড়া হতে পারেন।

ছোট থেকেই বাবার হাত ধরে শুটিং স্পটে পৌঁছে যেতেন দিশানি। ফলে বড় তারকাদের সবার সঙ্গেই কমবেশি আলাপ রয়েছে। শিগগির বলিউডের নায়িকা হচ্ছেন দিশানি। কবে, কীভাবে তা এখনও স্পষ্ট নয়। তবে সব ছোটবড় বিভিন্ন পার্টিতে তাকে নিয়ে যাচ্ছেন বাবা মিঠুন চক্রবর্তী। ফলে দিশানিকে বড় ব্যানারের প্রযোজকরা যে নিতে রাজি হবেন তা বলাই যায়।

উল্লেখ্য, মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমোর রুপালি পর্দায় অভিষেক ঘটেছে কয়েক বছর আগেই। যদিও বাবার জনপ্রিয়তার ধারের কাছেও যেতে পারেননি তিনি। ‘হোন্টেড’ নামে একটি ভৌতিক ছবিতে মিমোর অভিনয় প্রশংসিত হলেও আর কোনো ছবি সাফল্য এনে দেয়নি তাকে।