ঈদের একাধিক নাটক নিয়ে ব্যস্ত নাঈম

100

মিডিয়ামেইল : এবারের ঈদের একাধিক খন্ড নাটক নিয়ে ব্যস্ত রয়েছেন টেলিভিশনের প্রিয় মুখ এফএস নাঈম। গত মাসেই নেপাল থেকে কয়েকটি নাটকের শুটিং শেষ করে এসেছেন। দেশেও করেছেন কয়েকটি নাটক।

সবগুলোই ঈদের জন্য বলে জানিয়েছেন তিনি। নাটকগুলোর মধ্যে রয়েছে- ইফতেখার ইফতির পরিচালনায় ‘শেষ দেখা’, হুমায়ুন রশিদ সম্রাটের পরিচালনায় ‘মাই গ্যাংস্টার পাপা’, মনজুরুল আলমের পরিচালনায় ‘হৃদয় ডানার প্রজাপতি’ ও রাকেশ বসুর পরিচালনায় ‘অক্টোপাস’। এ ছাড়া নতুন কয়েকটি নাটকের শুটিং শিগগিরই শুরু করবেন তিনি। ঈদের নাটক প্রসঙ্গে এফএস নাঈম বলেন, ‘সবগুলো নাটকের গল্প চমৎকার।

এ সব নাটকে আমার চরিত্রও আমার অভিনীত আগের নাটকগুলো থেকে একেবারই ভিন্ন হবে। নাটকগুলো দর্শকদের ঈদের আনন্দকে আরও একধাপ বাড়িয়ে দেবে বলে আমার বিশ্বাস।’ এ ছাড়াও এ অভিনেতা সম্প্রতি প্রথমবারের মতো অপূর্ব ও মমর সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করেছেন।

আরও কয়েকটি ওয়েব সিরিজে কাজ করার কথাও প্রায় চূড়ান্ত। অভিনয়ের পাশাপাশি গানও করেন তিনি। শিগগিরই ‘পাহাড়ের কোলে আমি’ ও ‘দুটি মন কথা বলে যখন’ শিরোনামে দুটি গানের ভিডিও নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন বলে জানিয়েছেন। গান দুটির কথাও তার লেখা। এখন থেকে ভালো গল্পের ওয়েব সিরিজে নিয়মিত কাজ করতে চান এ অভিনেতা।