আমেরিকায় তারকাবহুল আড্ডা!

333

মিডিয়ামেইল: ছবিটা দেখে কি মনে হচ্ছে? কোন নাটক কিংবা চলচ্চিত্রের শুটিং এর বিরতিতে তোলা কোন ছবি! ছবিটি গত ৩১ মার্চ রাতে তোলা হয়েছে আমেরিকায়। ঘরোয়া এক আড্ডার মাঝে তোলা এই ছবিটি ঘিরে অনেকেই ভাবছেন কোন শুটিংয়ের কথা। নাহ একদম নয়। অনেক আগে থেকেই আমেরিকায় বেশির ভাগ সিনিয়ার অভিনেত্রীদের আনাগোনা বেশি।

তার কারণ ছবিটির বেশির ভাগ অভিনেত্রীরাই সেখানে কেউ বিবাহিত জীবন পাড় করছেন আবার কেউ কেউ যাচ্ছেন মাঝে মাঝে ঘুরতে আত্মীয়দের বাসায়। বিয়ে করে স্থায়ী বসবাস করছেন অনেক অভিনেত্রী তার মধ্যে আড্ডায় ছিলেন রিচি সোলায়মান এবং তার স্বামী। মূলত তাদের বাসাতেই এই আড্ডার আয়োজন। যোগ দিয়েছেন বহু বছর ধরে বসবাস করা টনি ডায়েস, প্রিয়া ডায়েস, শ্রাবন্তী, মিলা হোসাইন, কুমকুম হাসান ও তাদের স্বামীগণ।

অন্যদিকে সম্প্রতি ঘুরতে যাওয়া জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও তার স্ত্রী সাদিয়া জাহান মৌ, নাদিয়া আহমেদ, সাজু খাদেম, তমালিকা কর্মকার সহ সেখানে বসবাসরত আরও অনেকেই। ছবি গুলো শেয়ার করে ভক্তদের জানান দিলেন। ভক্তদেরও ব্যাপক সারা মিলেছে তার কারণ শুটিং ছাড়া সত্যি এক ফ্রেমে এত অভিনেতা, অভিনেত্রীদের খুব একটা দেখা যায় না।