হবে না শোভা তুমি ছাড়া ‍‍‌‌‌‘বিশ্বসুন্দরী’!

2803

মিডিয়ামেইল: চিত্রনায়িকা পরীমণির ভক্তরা ইতোমধ্যেই জেনে গেছেন তুমুল জনপ্রিয় নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’ নির্মাণ করতে যাচ্ছেন এবং এতে অভিনয় করছেন পরীমণি। এখন পাঠকের মনে প্রশ্ন আসতে পারে শিরোনামের শোভা’র সঙ্গে পরীমণির ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের সঙ্গে সম্পর্ক কি? আসুন তাহলে উত্তরটি পরী’র দেওয়া স্ট্যাটসটি থেকে জেনে নেই।

“১৬’ই ফেব্রুয়ারি, দিদির সাথে প্রথম সাক্ষাৎ আমার। দেখাতেই বুকে জড়িয়ে নিলেন আর এক নিঃশ্বাসে বলে দিলেন ‘দেখ পরী আমি ছবিটা বানাতে চাই। খুব করে চাই, একদম মনের মতো করে চাই। ঠিক তেমন তোমাকে চাই বিশ্বসুন্দরীতে। তুমি আমার বিশ্বসুন্দরী। তুমিই আমার শোভা। আমি আর কিছুই ভাবতে চাই না, ভাবতে পারবো না। হবে না পরী তুমি ছাড়া”।

“আমি বুঝে উঠতে পারছিলাম না কি বলবো। কি বলা উচিৎ! এত উচ্ছ্বাস, এত আবেগ, এতো ভালোবাসাপূর্ণ একজন মানুষ কতখানি দরদ নিয়ে সিনেমাকে ধারণ করেন কেবল সেটাই দেখছিলাম মুগ্ধ হয়ে। তারপর ছোট্ট করে বললাম, শুধু গল্পটা শুনতে চাই দিদি। দিদি আরো উচ্ছ্বাসিত হয়ে শুরু করে দিলেন গল্প বলা। আমি তার মুখের দিকে চেয়ে পুরো সিনেমাটা দেখে ফেললাম। আহা, দিদি আই লাভ ইউ। আর কিছু বলতে হয়নি আমার। দিদি তার শোভাকে ভর করিয়ে দিলেন আমার উপর। সেই থেকে আমিও বয়ে বেড়াচ্ছি বিশ্বসুন্দরীর শোভাকে। খুব শীঘ্রই সেই শোভা দর্শকদের হয়ে যাবে ইনশাল্লাহ”।

উল্লেখ্য, “মেধাবী নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম নির্মাণে চিত্রনাট্যকার ও সাংবাদিক রুম্মান রশীদ খানের লেখা গল্প, চিত্রনাট্য, সংলাপে নির্মিত হচ্ছে ‘বিশ্বসুন্দরী’। পরীর সঙ্গে জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ। আরও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন গুণী অভিনেত্রী ও জাতীয় সংসদের সাংসদ সুবর্ণা মুস্তাফা, মুনিরা মিঠু, আনন্দ খালেদ সহ অনেকে”।