জংলী ডাকাত জুঁই!

564

মিডিয়ামেইল: অভিনেত্রী রোবেনা রেজা জুঁই। অভিনয়ের যাদুও ভর করেছে তার উপর অনেক আগে থেকে। অল্প, স্বল্প গল্পের চরিত্রে সব সময়ই মাতিয়ে রাখেন তিনি। তা পর্দায় হোক আর বাস্তবে। বিজ্ঞাপন, সিঙ্গেল কিংবা ধারাবাহিক নাটকের বেশ রসালো চরিত্রে দেখতে পাওয়া যায় তাকে। সাবলীল ভাষা আর অভিনয় দক্ষতা দিয়ে নিজেকে মেলে ধরছেন নিয়মিত পর্দায়। তবে সময়ের সামাজিক মাধ্যম ফেসবুকে দেখা মিলল নতুন এক চরিত্রের রূপে। তবে এবার আর চরিত্রটি রসালোতে আটকে নেই তা ছবি দেখেই বোঝা যাচ্ছে। বেশ কঠোর তিনি। কাঁধে বন্ধুক পোশাকে, মেকাপে এবার তিনি জংলী ডাকাত। শুধু ছবি দেখে হয়তো কিছু অনুমান করা যায় কিন্তু বাকি গল্পটাও তো জানতে হবে।

সেই জানার প্রচেষ্টা থেকেই মিডিয়া মেইল থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এটা নতুন একটি ধারাবাহিক নাটকের নতুন একটি চরিত্র। আমার নাম ‘ফুলন’ আর নাটকটির নাম ‘জঙ্গলে গন্ডগোল’। এই প্রথমবারের মতো ডাকাত চরিত্রে অভিনয় করছি। যদিও এর আগে একটি নাটকে এরকম চরিত্র করেছিলাম কিন্তু এই নাটকে সম্পূর্ণ জংলী ডাকাত আমি। চরিত্রটি বেশ কঠোরতা আছে। নিত্য নতুন চরিত্রেই তো অভিনেত্রীর ছবিতে নিজেকে আঁকতে হয়’। এই চরিত্রটিও এমন। দর্শক একেবারেই নতুনভাবে দেখতে পাবেন”।

খোঁজখবর নিয়ে আরও জানা যায় নতুন এই ধারাবাহিক নাটকটির বর্তমানে শুটিং চলছে বান্দরবনে। এখনও প্রচার শুরু হয়নি। নাটকটি রচনা করেছেন উজ্জ্বল মাহমুদ ও বিথী আক্তার। পরিচালনা করছেন উজ্জ্বল মাহমুদ। ভাইসব প্রোডাকশন হাউজ থেকে প্রযোজিত নাটকটিতে আরও অভিনয় করছেন একঝাঁক তুমল জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা।

তাদের মধ্যে বর্তমানে উল্লেখযোগ্য হলেন, তারিক আনাম খান, মোশাররফ করিম, সাজু খাদেম, শহিদুল্লাহ সবুজ, হিমে হাফিজ, উর্মিলা শ্রাবন্তী কর, আরফান আহমেদ, মাহবুব হোসেন, বড়দা মিঠু, মুনিরা মিঠু, তিনু করিম সহ আর অনেকে। তবে পর্ব বাড়ার সঙ্গে সঙ্গে বাড়বে আরও অভিনয়শিল্পী। খুব শীঘ্রই নতুন এই ধারাবাহিক নাটকটি প্রচার শুরু হবে একটি চ্যানেলে। সেই পর্যন্ত কিছুটা সময় আরও অপেক্ষায় থাকতে হবে দর্শককে।