‘যদি একদিন’ সিনেমার দ্বিতীয় পোস্টার প্রকাশ

229

মিডিয়ামেইল : হার্টথ্রব গায়ক-নায়ক তাহসান ও কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ সিনেমার দ্বিতীয় পোস্টার প্রকাশ করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্টার উন্মুক্ত করেছেন সিনেমাটির নির্মাতা মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমার গান ও প্রথম পোস্টার বেশ প্রশংসিত হয়েছিল। নতুন পোস্টারও সোশ্যাল মিডিয়ায় প্রশংসা পাচ্ছে।পোস্টারে দেখা যায়, তাহসান-শ্রাবন্তী একে অপরকে আলতো করে জড়িয়ে রেখেছেন।

অন্যদিকে তাদের পেছনে আছেন সিনেমার অন্যতম অভিনেতা তাসকিন রহমান।সামাজিক রোমান্টিক গল্পের সিনেমা ‘যদি একদিন’। ধারণা করা হচ্ছে এই পোস্টারের মাধ্যমে হয়তো নির্মাতা এক ত্রিভুজ প্রেমের আভাস দিতে চেয়েছেন।

তবে সিনেমার গল্প নিয়ে মুখ খুলতে নারাজ নির্মাতা রাজ। তার মতে, দর্শক সিনেমা হলে এসেই গল্পটি উপভোগ করুক। আমরা একটি ভালো গল্পের সিনেমা উপহার দিতে চেয়েছি। গল্পই হলো সিনেমার হিরো। আমার বিশ্বাস দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন। ‘যদি একদিন’ সিনেমায় আরও অভিনয় করেছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। আর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।