চিরবন্ধনে আবদ্ধ হলেন তৌসিফ-জারা

586

মিডিয়ামেইল : বন্ধুত্ব, প্রেম এরপর বিয়ে। সবগুলো সম্পর্কের স্বাদ তারা পেয়েছেন। ছোট পর্দার অভিনেতা তৌসিফ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া জান্নাতুল ফেরদৌস জারা বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) তারা চিরবন্ধনে বাঁধা পড়েছেন। দু’মাস আগেই বিয়ের তারিখ ঘোষণা করেছিলেন তৌসিফ। এদিন সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির একটি পার্টি সেন্টারে ধুমধাম করে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিবাহোত্তর সংবর্ধনা হবে আগামী সোমবার (১২ ফেব্রুয়ারি)।

তৌসিফ বাংলানিউজকে বলেন, দোয়া করবেন, আমরা যাতে সব অবস্থায় একে অন্যের পাশে সবসময় থাকতে পারি।

বিয়ের অনুষ্ঠানে তৌসিফ ও জারার পরিবারের আত্মীয়স্বজন, বন্ধু ও ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। তবে তৌসিফ জানান, বিবাহোত্তর সংবর্ধনায় শোবিজ অঙ্গনের অনেকেই উপস্থিত থাকবেন।

২০১৪ সালে তৌসিফ ও জারার সম্পর্কের শুরু। তিন বছর প্রেম করার পর বিয়ের বন্ধনে আবদ্ধ হলো এই নব দম্পতি। গত ৬ ফেব্রুয়ারি তাদের হলুদের অনুষ্ঠান হয়। সেখানে শোবিজ অঙ্গনের অনেকে উপস্থিত ছিলেন।

২০১২ সালে বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে ছোট পর্দায় তৌসিফের যাত্রা শুরু। ২০১৩ সালের ভালোবাসা দিবসের জন্য নির্মিত ‘অল টাইম দৌঁড়ের উপর’ নাটকে অভিনয় করে তিনি ব্যাপক সাড়া পান। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। তরুণ প্রজন্মের অভিনেতাদের মধ্যে তৌসিফ বেশ শক্ত অবস্থানেই আছেন।